সোমবার, এপ্রিল ২২, ২০২৪

কোটি টাকার কাবিনে ডিপজলের ছেলের বিয়ে

সাংবাদিকের নাম

প্রকাশিত: ১৪ এপ্রিল, ২০২৪, ০৪:৪৩ পিএম

ঢালিউডের খল-অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল তার ছেলেকে বিয়ে দিয়েছেন কোটি টাকার কাবিনে। বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা রাজকীয় পোশাকে হাজির হন৷ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের অনেক তারকারাও।

বুধবার (৮ জুন) সন্ধ্যায় মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ডিপজলের পারিবারিক সূত্রে জানা গেছে, ডিপজলের ছেলের নাম সাদ্দাম সৌমিক অমি, পুত্রবধূর নাম কাজী তাসফিয়া। প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারীর মেয়ে তাসফিয়া। এক কোটি টাকা দেনমোহরে এ বিয়ের কাবিন হয়েছে। ছেলের বাসর হয়েছে রাজধানীর পাঁচতারা হোটেল রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে।

ডিপজল বলেন, করোনার কারণে আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, আমার চলচ্চিত্রের সহকর্মী, রাজনীতিক ও ব্যবসায়ীক বন্ধুদের বলতে পারিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তাই এবার সবাইকে সঙ্গে নিয়ে অনুষ্ঠান করছি। সবাই আমার ছেলে ও বৌমার জন্য দোয়া করবেন।

এর আগে ২৯ সেপ্টেম্বর পারিবারিকভাবে ডিপজলের ছেলের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ফুচকা, চিপস ও কফি কর্নারের পাশাপাশি পুরান ঢাকার ঐতিহ্যবাহী খাবারের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবু নঈম পাটওয়ারী দুলাল রাজনৈতিক দলের নেতা, বিশিষ্টজন ও চলচ্চিত্র তারকারা।