সোমবার, এপ্রিল ২২, ২০২৪

মা হচ্ছেন প্রসূন

সাংবাদিকের নাম

প্রকাশিত: ০৮ এপ্রিল, ২০২৪, ১১:৪৭ পিএম

বিটিভির ‘নতুন কুঁড়ি’র মাধ্যমে সাংস্কৃতিক অঙ্গনে পথচলা শুরু প্রসূন আজাদের। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১২’ প্রতিযোগিতার প্রথম রানারআপ হয়ে মূলত শোবিজে লাইমলাইটে আসেন তিনি। জনপ্রিয় এই অভিনেত্রী শোবিজ থেকে এখন অনেকটাই দূরে। তিনি এখন পুরোদস্তুর সংসারী মানুষ। এর মধ্যে জানালেন সুখবর, মা হতে চলেছেন তিনি।

প্রসূন আজাদ বলেন, জীবনের সবচেয়ে আনন্দঘন সময় কাটাচ্ছি। আমার স্বামী সব সময় আমার দেখাশোনা করছে। সেই সঙ্গে শ্বশুরবাড়ির সবাইও পাশে আছেন। মা হওয়ার মাধ্যমে একজন নারী জীবনের পূর্ণতা লাভ করে। আমিও ভাবতাম কবে পরিপূর্ণ নারী হব। এবার আল্লাহ আমার সেই আশা পূর্ণ করতে যাচ্ছেন।

তিনি আরও বলেন, এখনো আর্লি স্টেজে আছি, এ সময়টা খুব সাবধানে থাকতে বলেছেন চিকিৎসক। আমিও কোনো ভারী কাজ করছি না। বিশ্রামে আছি আর অনাগত সন্তানকে নিয়ে ভাবছি।

গত বছর ১২ মে লকডাউনের মাঝেই আংটি বদল হয়েছিল লাক্স তারকা প্রসূন আজাদের। পাত্র দীর্ঘদিনের বন্ধু ফারহান গাফফার। এরপর ৩০ জুলাই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এর আগে ২০১৬ সালে অস্ট্রেলিয়া প্রবাসী মুহাইমিন সানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রসূন। সে সংসার স্থায়ী ছিল দেড় বছর।